Wellcome to National Portal

"একটাই লক্ষ্য, হতে হবে দক্ষ"                                                    "শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ"                                                       “কারিগরি শিক্ষা নিলে, বিশ্ব জুড়ে কর্ম মিলে”

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
১৭ই মার্চ ২০২৪ উদযাপন সংক্রান্ত
বিস্তারিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে অত্র প্রতিষ্ঠান কর্তৃক আয়োজিত অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করা হয়। পূর্বনির্ধারিত কর্মসূচী অনুযায়ী অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করে ৭ম শ্রেণির শিক্ষার্থী ঝুমা আক্তার এবং পবিত্র গীতা থেকে পাঠ করে ৮ম শ্রেণির শিক্ষার্থী সৌম দাস।


এরপর শিক্ষার্থীদের মধ্যে আয়োজিত হয় কবিতা আবৃত্তি প্রতিযোগিতা। প্রতিযোগিতা শেষে আলোচনা সভায় অন্যান্যদের সাথে বক্তব্য রাখেন জনাব বিশ্বজিত দাস, ক্রাফট ইন্সট্রাক্টর, জনাব বিপ্রজিৎ তালুকদার, ক্রাফট ইন্সট্রাক্টর এবং জনাব মোঃ রসুল আমিন, ইন্সট্রাক্টর (গনিত)। বক্তারা বঙ্গবন্ধুর জীবনের আলোকে শিশুদের পথচলার বিভিন্ন দিকসমূহের বিস্তারিত আলোচনা করেন। সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রকৌশলী এ, এস, এম, নাঈম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তৃতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবন ও কর্মের উল্লেখ্যযোগ্য অংশের আলোকপাত করেন।  শিশুদেরকে শেখ মুজিবের আদর্শ ধারণ করে জীবন গঠনের আহবান জানান।


কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
18/03/2024
আর্কাইভ তারিখ
18/03/2025