Wellcome to National Portal

"একটাই লক্ষ্য, হতে হবে দক্ষ"                                                    "শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ"                                                       “কারিগরি শিক্ষা নিলে, বিশ্ব জুড়ে কর্ম মিলে”

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপন
বিস্তারিত

দোয়ারাবাজার সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠানের অধ্যক্ষের নেতৃত্বে শিক্ষক-কর্মচারীদের উপস্থিতিতে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর শিক্ষার্থীদের নিয়ে শিক্ষক-কর্মচারী সকলে প্রতিষ্ঠানে অস্থায়ীভাবে স্থাপিত শহীদ স্মৃতি বেদিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

শিক্ষার্থীদের পবিত্র কোরআন থেকে তিলাওয়াত  এবং পবিত্র গীতা থেকে পাঠের মাধ্যমে শুরু হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। শিক্ষার্থীদের অংশগ্রহনে আয়োজিত হয় রচনা ও বিতর্ক প্রতিযোগিতা। প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ রসুল আমিন, ইন্সট্রাক্টর (গনিত) এবং জনাব কৌশিক বনিক্য, ইন্সট্রাক্টর (বাংলা)।

আলোচনা সভায় অন্যান্যদের সাথে বক্তব্য রাখেন জনাব বিশ্বজিত দাস, ক্রাফট ইন্সট্রাক্টর, জনাব বিপ্রজিৎ তালুকদার, ক্রাফট ইন্সট্রাক্টর, জনাব জুয়েল রঞ্জন দাস, ক্রাফট ইন্সট্রাক্টর, জনাব মোঃ আইয়ুব খান, ক্রাফট ইন্সট্রাক্টর, জনাব মোঃ রসুল আমিন, ইন্সট্রাক্টর (গনিত) এবং জনাব কৌশিক বনিক্য, ইন্সট্রাক্টর (বাংলা)। বক্তারা মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য শিক্ষার্থীদের মধ্যে তুলে ধরেন।

সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দিয়ে আলোচনা সভার সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রকৌশলী এ, এস, এম, নাঈম শিক্ষার্থীদেরকে দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে জীবন গঠনের আহবান জানান।

ইফতার ও দোয়া মাহফিল আয়োজনের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
26/03/2024
আর্কাইভ তারিখ
26/03/2025